কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে একটি বিলাসবহুল প্রাডো জিপ উদ্ধার

0

মাহমুদুল হাসান (কাপাসিয়া থেকে)- বৃহস্পতিবার বিকেলে উপজেলার দস্যুনারায়ণপুর বাজারের পাশের শীতলক্ষ্যা নদী থেকে জিপটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ দুপুরে দস্যুনারায়ণপুর বাজারের পাশে শীতলক্ষ্যা নদীতে এলাকাবাসী একটা বড় বস্তু দেখতে পান। বিষয়টি নিয়ে কৌতূহল বেড়ে গেলে তাঁরা পানিতে নেমে দেখেন, সেটি একটি জিপ গাড়ি। পরে তাঁরা পুলিশে খবর দেন। বিকেল পাঁচটার দিকে কাপাসিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিপটি নদী থেকে টেনে তীরে তোলে। প্রাডোর বিলাসবহুল ওই জিপটির নম্বর ঢাকা মেট্রো ঘ-১১-২০২৯। তবে গাড়ির ভেতরে কিছু পাওয়া যায়নি।

নদী থেকে জিপটি শিকল দিয়ে টেনে ওপরে তোলা হচ্ছে। দস্যুনারায়ণপুর এলাকার কলেজছাত্র মোফাজ্জল হোসেন বলেন, শীতলক্ষ্যা থেকে দামি জিপটি উদ্ধার হওয়ায় সবাই হতবাক হয়েছেন। হঠাৎ জিপটি কোথা থেকে এল, তা-ও কেউ জানেন না। গ্রামের শত শত মানুষ গাড়িটি দেখতে নদীর পাড়ে ভিড় জমিয়েছে।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) দুলাল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো সংঘবদ্ধ চোর চক্র গাড়িটি চুরি করে এনে নদীতে ফেলে দিয়েছে। বিআরটিএতে গাড়ির নম্বরটি দিয়ে মালিকানা বের করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এস/এইচ.১৯-০১-২০১৭

Share.

Comments are closed.