কাপাসিয়ায় হান্নান শাহ’র জানাজায় হাজারো মানুষের ঢল (ভিডিও সহ)

0

সাজেদুল হকঃ আজ ৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার সকাল সাড়ে দশটায়  নিজের জন্মভূমি গাজীপুরের কাপাসিয়ার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে  হান্নান শাহ’র নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে হান্নান শাহ'র জানাযা

কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে হান্নান শাহ’র জানাযা

ফুলেল শ্রদ্ধা আর অশ্রুভেজা নয়নে দলীয় পতাকায় কফিন ঢেকে দেয়ার মাধ্যমে প্রিয় নেতার প্রতি শেষ শ্রদ্ধা প্রকাশ করেছেন বিএনপি’র নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষ। হান্নান শাহ’র জানাজায় অংশ নিতে সকাল থেকেই কাপাসিয়া ও তার আশপাশ অঞ্চলের বিভিন্ন প্রান্ত থেকে দলীয় নেতাকর্মী, সমর্থক ও স্থানীয় জনতা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে ।

দলের স্থায়ী কমিটির প্রবীণ সদস্য মরহুম হান্নান শাহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান, স্থায়ী কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম খান। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপি সভাপতি ফজলুল হক মিলন সহ বিএনপি, ছাত্রদল, যুবদলের স্থানীয় ও জাতীয়  নেতৃবৃন্দ। এছাড়াও ২০ দলীয় জোটের স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ জানাজায় উপস্থিত ছিলেন।

জানাজায় দেশবাসীর কাছে হান্নান শাহ’র জন্য দোয়া চান তার বড় ছেলে  শাহ্ রেজাউল হান্নান ও ছোট ছেলে  শাহ্ রিয়াজুল হান্নান।

এদিকে হান্নান শাহ’র ইন্তেকালে জানাজায় উপস্থিত থেকে আওয়ামীলীগের পক্ষে গভীর শোক জ্ঞাপন করে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার বজলুর রশিদ মোল্লা।

কাপাসিয়া উপজেলা প্রশাসনের পক্ষ হতে শোক জ্ঞাপন করে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেজাউর রহমান লস্কর মিঠু এবং উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান।

হান্নান শাহ’র মৃত্যুতে কাপাসিয়া আসনের সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমির প্রেরিত একটি শোকবার্তা জানাজায় পাঠ করে শুনান কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ।  শোকবার্তায় বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ।

নামাজে জানাজার ইমামতি করেন কাপাসিয়া বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব ও কাপাসিয়া দারুল উলুম মাদ্রারাসার মুহতামিম মাহমুদুল হাসান মারুফ।

জিটি/৩০/০৯/২০১৬/এস এইচ

Share.

Comments are closed.